Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএসজেসি’র নব-নির্বাচিত কমিটিকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ৯:১৯ পিএম | আপডেট : ১২:১৮ পিএম, ২৮ জুন, ২০২১

দেশের ক্রীড়া সাংবাদিকদের অন্যতম সংগঠন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটি (বিএসজেসি)’র নব-নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। রোববার বাংলাদেশ সচিবালয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বিএসজেসি’র সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন জাহিদ আহসান রাসেল। সেই সঙ্গে সবাইকে একসাথে কাজ করার আহবান জানান তিনি। পরে বিএসজেসি’র পক্ষ থেকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়। এসময় বিএসজেসি’র নতুন সভাপতি নাসিমুল হাসান দোদুল, সিনিয়র সহ-সভাপতি জাহেদ হোসেন খোকন, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম ও প্রতিষ্ঠাতা সদস্য সাইফুর রহমান চৌধুরী উপস্থিত ছিলেন।

এছাড়া বিএসজেসি’র নব-নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে), বাংলাদেশ আরচ্যারি ফেডারেশন, বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশন, উশু ফেডারেশন, রোলার স্কেটিং ফেডারেশন, বসুন্ধরা কিংস, ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব, সাইফ স্পোর্টিং ক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র, আরামবাগ ক্রীড়া সংঘ, ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাব, বাংলাদেশ ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতি, এফসি ব্রাহ্মণবাড়িয়া ও বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম সহ বিভিন্ন ক্রীড়া সংগঠন এবং সংগঠক বৃন্দ। পৃথক পৃথক অভিনন্দন বার্তায় তারা আশা প্রকাশ করে যে, বিএসজেসি’র নব-নির্বাচিত কমিটির সদস্যরা সঠিকভাবে নিজেদের পেশাগত দায়িত্বপালন করে ভবিষ্যতে দেশের ক্রীড়াঙ্গনে উল্লেখযোগ্য ভূমিকা রেখে ক্রীড়াঙ্গনকে সমৃদ্ধ করবেন। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসজেসি

৩০ জানুয়ারি, ২০২১
৩ আগস্ট, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ