Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেনবাগের বিদ্যুতের তারে জড়িয়ে ইটভাটা শ্রমিকের মৃত্যু

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০২১, ১:৫৯ পিএম

নোয়াখালীর সেনবাগে বিদ্যুতের তারে জড়িয়ে মোঃ বেলাল হোসেন (৪৫) নামের এক ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। ওই ঘটনাটি ঘটেছে শনিবার রাতে উপজলার ১নং ছাতারপাইয়া ইউনিয়নের ঠনারপাড় গ্রামের ভাই ভাই ব্রিক ফিল্ড নামক ইটভাটায়। নিহত বেলালের বাড়ি উপজেলার পূর্ব ছাতারপাইয়া গ্রামে। সে ওই গ্রামের টুটুন দরবেশের নতুন বাড়ির চৌধুরী মিয়ার ছেলে। খবর পেয়ে সেনবাগ থানার এসআই গৌরসাহা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে, শনিবার সন্ধ্যার পর ইটভাটার শ্রমিক বেলাল বৈদ্যুতিক লাইট (বাল্ব) লাগাতে গিয়ে ত্রুটিপুর্ন ছেঁড়া বিদ্যুতের তারে জড়িয়ে যায়। এসময় সে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয়দের অভিযোগ ইটভাটার মালিক দীর্ঘদিনের পুরোনো ত্রুটিপূর্ন ছেঁড়া তার জোড়া তালি দিয়ে বৈদ্যুতিক বাতি সহ বিভিন্ন যন্ত্রপাতি চালাচ্ছে। ওই ক্রুটিযুক্ত বৈদ্যুতিক তারে জড়িয়ে ইটভাটার শ্রমিক বেলাল মারা যায়। যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইটভাটা

১৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ