Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিয়ে বাড়িতে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ৩:৩৮ পিএম

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় বিয়ের অনুষ্ঠানে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে সিদ্দিকুর রহমান নামে এক আওয়ামী লীগ কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (২০ মে) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার উত্তর উলানিয়া ইউনিয়নের সলদি গ্রামে এই ঘটনা ঘটে।

জানা গেছে, ওই এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হয় ধূলখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কালাম বেপারী ও ইউনিয়ন যুবলীগের আহবায়ক জামাল রারী। এই দুই গ্রুপের মধ্যে উলানিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে দীর্ঘদিন ধরেই বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় বিবাদমান দুই পক্ষের মধ্যে লাঠিসোটা নিয়ে সংঘর্ষ হয়।

এ সময় ঘটনাস্থলেই আওয়ামী লীগের কর্মী সিদ্দিকুর রহমান মারা যান। গুরুতর আহত ছত্তার ঢালীকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করে মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানিয়েছেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সেখানে থেকে ৩ জনকে আটক করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ