Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শুক্রবার গ্যাস থাকবে না যেসব এলাকায়

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ১২:০৮ পিএম

হরিপুরে গ্যাস পাইপলাইনের ভালভ প্রতিস্থাপন কাজের জন্য নারায়ণগঞ্জ, ফতুল্লা, মুন্সিগঞ্জ, হরিপুর, কাঁচপুরসহ আশপাশের এলাকায় শুক্রবার (১৬ এপ্রিল) গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। বুধবার (১৪ এপ্রিল) তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, হরিপুরে ভালভ প্রতিস্থাপন কাজের জন্য ১৬ এপ্রিল ভোর ৪টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কিছু এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

গ্যাস না থাকা এলাকাগুলোর মধ্যে রয়েছে- নারায়ণগঞ্জ বিসিক, পঞ্চবটি, মুক্তারপুর এলাকা, মুন্সিগঞ্জ সদর, মুন্সিগঞ্জ বিসিক, রেকাবী বাজার, শীতলক্ষ্যা নদীর পশ্চিম পাশে নারায়ণগঞ্জ শহর এলাকা, সিদ্ধিরগঞ্জ, আদমজি ইপিজেড, গোদনাইল, পাগলা, ফতুল্লা ও আশপাশের এলাকায় গ্যাস থাকবে না।

এছাড়া হরিপুর, কুতুবপুর, কাঁচপুর, মদনপুর, বন্দর এলাকা, কেওডালা, নাঙ্গলবন্দ ও এর আশপাশের এলাকার কিছু কিছু স্থানে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। পাশাপাশি কেরানীগঞ্জ ও শ্যামপুর এলাকায় গ্যাসের স্বল্পচাপ বিরাজ করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্যাস সরবরাহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ