Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরুর মৃত্যুতে বস্ত্র ও পাটমন্ত্রীর শোক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ৭:২২ পিএম

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক আইনমন্ত্রী এবং সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি আবদুল মতিন খসরুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীরপ্রতীক। পাটমন্ত্রী ব্যক্তিগতভাবে এবং নারায়ণগঞ্জ জেলার জনগণের পক্ষ থেকে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

বুধবার (১৪ এপ্রিল) বিকেল পাঁচটার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন এডভোকেট আবদুল মতিন খসরু। করোনা আক্রান্ত হয়ে গত ১৬ মার্চ থেকে সিএমএইচে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইইসিইউতে) চিকিৎসাধীন ছিলেন আব্দুল মতিন খসরু। হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৩ এপ্রিল) তার অবস্থার অবনতি হলে ভেন্টিলেটরে নেওয়া হয়।

ওইদিন তার সহধর্মিণী সেলিনা সোবাহান খসরু গণমাধ্যমকে জানান, করোনা আক্রান্ত হওয়ার পর তাকে সিএমএইচে ভর্তি করা হয়। পরে ফুসফুসের সংক্রমণ বেড়ে যাওয়ায় তাকে আইসিইউতে নেওয়া হয়েছিল। সেখান থেকে ভেন্টিলেটরে নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক প্রকাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ