Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিজেদের মধ্যে কোন্দলের জেরে লালমনিরহাটে ছাত্রলীগ সভাপতি-সম্পাদককে শোকজ!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ৬:০৭ পিএম

আওয়ামী লীগের দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়ার পর লালমনিরহাটে এবার শোকজ করা হলো জেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্কর ও সম্পাদক ইয়াকুব আলীকে। রবিবার বিকেলে জেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্কর শোকজ লেটার পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (১০ এপ্রিল) দুপুরে আওয়ামী লীগের দলীয় কার্যালয় এলাকায় এ ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।
শনিবার রাতে বিষয়টি নিয়ে আওয়ামী লীগের হাই কমান্ডের নির্দেশে জেলা আওয়ামী লীগের নেতাদের হস্তক্ষেপে সমোঝোতার চেষ্টা করা হয় বলেও দলীয় নির্ভরযোগ্য একটি সূত্রে জানা গেছে। এরই মধ্যে শনিবার রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষর করা শোকজ লেটার পৌঁছায়। জেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্কর ও সম্পাদক ইয়াকুব আলীকে এ শোকজ লেটার পাঠানো হয়। চিঠিতে দলীয় শৃঙ্খলা পরিপন্থি অনাকাঙ্ক্ষিত ঘটনা এবং চলমান উত্তেজনার পরিপ্রেক্ষিতে আপনাদের বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না, তার উপযুক্ত কারণ ও জবাব আগামী ৩ কার্যদিবসের মধ্যে ডাকযোগে/ই-মেইলে পাঠাতে নির্দেশ দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্কর বলেন, শোকজের জবাব তৈরি করা হয়েছে এবং তা যথা সময়ে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ