Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে ৬৮ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে ধরে পুলিশে দিল স্থানীয়রা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ৪:২৯ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় ৬৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে ধরে পুলিশে দিয়েছে স্থানীয়রা। পরে উদ্ধারকৃত গাঁজাসহ নাগেশ্বরী থানা পুলিশ তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার নেওয়াশী ইউনিয়নের গাগলা গ্রামের রাজেন এর ছেলে রঞ্জিত (৩৫)। একই গ্রামের মানিক এর ছেলে শাহ আলম (৩৮) ও একই এলাকার নুর ইসলাম এর ছেলে বাবু মিয়া (২৮)।
পুলিশ জানায়, বৃহস্পতিবার (৮ এপ্রিল) ভোর রাতে মাদক কারবারির একটি দল উপজেলার ডায়নার পার হতে কালিগঞ্জ নৌকা ঘাট যাওয়ার পথে কুকুরের ঘেউ ঘেউ শব্দে স্থানীয়রা মাদক কারবারিদের উপস্থিতি টের পায়। পরে স্থানীয়রা মাদক কারবারিদের দলকে ধাওয়া দিলে ৩ জন ব্যতীত বাকিরা পালিয়ে যেতে সক্ষম হয়। এতে স্থানীয়রা ওই তিন জন মাদক আটক করে তাদের সঙ্গে থাকা পাঁচটি বস্তায় ৬৮ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে পাঁচটি বস্তায় ৬৮ কেজি গাঁজা সহ তিন জন মাদক কারবারিকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ (ওসি) রওশন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতার কৃত আসামীদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাঁজাসহ আটক

১০ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ