Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছোট পোশাক পরায় অভিনেত্রীকে যুবকের চড়! ফের ভিডিও ভাইরাল

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ১১:৪২ এএম

একবার হেনস্থা ও অপমানের শিকার হয়েছিলেন বলিউড অভিনেত্রী গওহর খান। ২০১৪ সালের ঘটনা এটি। তবে ফের আচমকাইভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। পুরনো ক্ষোভ জেগে উঠেছে আবার। নারীদের এমন অসম্মান মেনে নিতে রাজি নন নেটাগরিকরা। -আনন্দবাজার
জানা যায়, একটি টেলিভিশন শো-য়ের শ্যুটিং চলছিল ফিল্মসিটিতে। গওহর খান ছিলেন সেটে। আচমকা এক যুবক দর্শকাসন থেকে মঞ্চে উঠে এসে চড় মারেন অভিনেত্রীর গালে। সঙ্গে সঙ্গে নিরাপত্তারক্ষীরা তাকে আটক করেন। ২৪ বছরের যুবক মুহাম্মদ আকিল মালিককে নিয়ে যাওয়া হয় থানায়। আকিলের যুক্তি ছিল, গওহর খানের পোশাক আপত্তিকর। তার উপরে তিনি যেভাবে নাচছিলেন, সেটা নিয়েও অসুবিধা হয় বলে দাবি তার। যুবক এমনকি অভিনেত্রীর গায়েও হাত দিয়েছিলেন বলে অভিযোগ উঠেছিল। জানা গিয়েছিল, বেশ কিছু দিন ধরেই সেই শো-য়ের শ্যুটিংয়ে যাচ্ছিলেন আকিল মালিক। অভিনেত্রীর উপর নজর ছিল তার। তারপরেই সেই অভিনেত্রীকে শারীরিক হেনস্থা করেন তিনি। সেই ঘটনাটি নিয়ে সাড়া পড়ে গিয়েছিল বলিউডে। বলি নায়িকাদের অধিকাংশই সেই ঘটনার বিরুদ্ধে প্রতিবাদ করেছিলেন। প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু করে সুস্মিতা সেন পর্যন্ত সরব হয়েছিলেন।



 

Show all comments
  • Jack+Ali ১৫ মার্চ, ২০২১, ১২:১৭ পিএম says : 1
    The man who slapped her, he did the excellent job... May Allah rewards the man.
    Total Reply(0) Reply
  • Abdullah ১৫ মার্চ, ২০২১, ৪:৫৪ পিএম says : 1
    Did the girl forgot she's a Muslim. The man did the right thing and he deserves a Islamic medal of honor
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ