Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লায় শিশু ধর্ষণ : যুবক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

নারায়ণগঞ্জে ১০ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত লেগুনাচালক রাকিবকে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার রাত ১১টার দিকে ভূইগর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গত শনিবার রাতে ধর্ষণের শিকার মেয়েটি অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে ভর্তি রয়েছে। গ্রেফতারকৃত মো. রাকিব ফতুল্লার ভূইগড় এলাকার মোশারফ হোসেনের ছেলে।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক জাকির হোসেন মাসুদ জানান, ফতুল্লার ভূইগড় এলাকার ওই শিশুটি গত শনিবার রাত ১০টার দিকে টয়লেটে যাওয়ার সময় প্রতিবেশী যুবক রাকিব তাকে ধর্ষণ করে অচেতন ফেলে পালিয়ে যায়।
এরপর থেকে থেকে সে পলাতক ছিলো। গত রোববার শিশুটির বাবা থানায় অভিযোগ করে। পরে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন। নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক আসাদুজ্জামান জানান, শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু-ধর্ষণ

১৬ ফেব্রুয়ারি, ২০২১
২৭ নভেম্বর, ২০২০
২৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ