Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

টঙ্গীতে ঝুট ও তুলার গুদামে অগ্নিকাণ্ড

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ২:১৭ পিএম

টঙ্গীর মিলগেট এলাকায় ঝুট ও তুলার একটি গুদামে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। রোববার রাত পৌনে ১০টার দিকে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে।
টঙ্গী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইকবাল হাসান জানান, মিলগেট এলাকায় তিন তলা ভবনের নিচ তলায় কামাল হোসেনের ঝুট ও তুলার একটি গুদামে আগুন লাগে। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভায়। তাৎক্ষণিক আগুনের সূত্রপাত ও ক্ষতির পরিমাণ জানা যায়নি। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এছাড়া ভোরে দত্তপাড়া এলাকায় লেপ-তোষকের একটি দোকানে এক অগ্নিকা-ের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।
জয়দেবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সুভাস বাড়ই জানান, গাজীপুর সিটি করপোরেশনের ভুরুলিয়া এলাকায় গতকাল সোমবার ভোরে একটি বাড়িতে অগ্নিকা-ের ঘটনা ঘটে। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। আগুনে ওই বাড়ির টিনশেডের তিনটি কক্ষ পুড়ে গেছে।
এদিকে রাত ১টার দিকে জোড়পুকুর এলাকায় একটি বাজারে আগুন লাগে। আগুনে মাছ, মুরগি ও সবজির পাঁচটি দোকান পুড়ে গেছে। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। তবে এসব ঘটনায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ