Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় ট্রাকচাপায় ছেলের মৃত্যু, বাবার অবস্থা আশঙ্কাজনক

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ১২:০৯ পিএম

কুষ্টিয়া শহরতলীর বটতৈল এলাকায় ট্রাকচাপায় মেহেদী হাসান শান্ত (২৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের বাবা শরিফ উদ্দিন গুরুতর আহত হয়েছেন। তাকে ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২৫ অক্টোবর) রাত ১০টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত মেহেদী হাসান শান্তর বাড়ি কুষ্টিয়ার সদর উপজেলার পাটিকাবাড়ি ইউনিয়নের নলকোলা গ্রামে। তারা বাবা-ছেলে দুজনেই
বটতৈল এলাকার কেএনবি এগ্রো ইন্ড্রাস্ট্রিজে চাকরি করেন।

স্থানীয়রা জানায়, রাত ১০টার দিকে কাজে যাওয়ার জন্য মোটরসাইকেল যোগে বাড়ি থেকে কেএনবি এগ্রো ইন্ড্রাস্ট্রিজে যাচ্ছিলেন তারা। পথিমধ্যে একটি দ্রুততগামী ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মেহেদীর মৃত্যু হয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় শরিফ উদ্দিনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেহেদী হাসান শান্ত ঘটনাস্থলেই নিহত হয়েছেন। তার বাবা শরিফ উদ্দিনের অবস্থাও আশঙ্কাজনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাকচাপা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ