Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেসরকারি পর্যায়ে প্রথম ‘এসডিজি প্রতিবেদন’ প্রকাশ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত অংশগ্রহন অনুপ্রাণিত করতে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের উদ্যোগে প্রকাশিত হলো বেসরকারি পর্যায়ের প্রথম এসডিজি প্রতিবেদন। ব্যাবসায় সামাজিক সিএসআর সেন্টার এবং ক্রেডিট রেটিং এজেন্সি বাংলাদেশের যৌথ সহযোগিতায় জাতিসংঘ প্রতিবেদন নীতিমালা অনুসরনে এসডিজি বাস্তবায়নে দেশের বেসরকারিখাতের উদ্যোগের উপর আলোকপাত করা হয়েছে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের এই প্রকাশনায়।
গত বৃহস্পতিবার রাজধানীর ওয়েস্টিন হোটেলে আয়োজিত এসডিজি রিপোর্ট প্রকাশনা এবং আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র মন্ত্রী আবদুল মোমেন। সভায় সভাপতিত্ব করেন গ্রীন ডেল্টার ব্যবস্থাপনা পরিচালক ফারজানাহ চৌধুরী। সিএসআর সেন্টারের চেয়ারম্যান ফারুক সোবহানের সঞ্চালনায় প্রতিবেদন উন্মোচনের আগে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব আসাদুল ইসলাম, বীমা উন্নয়ন এবং নিয়ন্ত্রক সংস্থার সদস্য মোশাররফ হোসেন, যুক্তরাজ্যের রাষ্ট্রদূত রবার্ট চ্যাটার্টন ডিকসন এবং জাতিসংঘের আবাসিক প্রতিনিধি মিয়া সেপ্পো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসডিজি

১৩ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ