Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, আটক ১

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ৬:২৩ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কলেজপাড়া এলাকার বাক ও শারীরিক প্রতিবন্ধী এক শিশুকে (১৪) ধর্ষণের অভিযোগে সুমন হোসেন নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

ভিকটিমের মা অভিযোগে উল্লেখ করেছেন, আমার মেয়ে বাক ও শারীরিক প্রতিবন্ধী। সে মাঝে মাঝেই বাড়ি থেকে বের হয়ে আবার ফিরে আসতো। গতকাল মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) আমার মেয়ে বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। পরে রাত সাড়ে ১০ টার দিকে কালীগঞ্জ শহীদ নূর আলী কলেজের পিছনের মাঠ থেকে উদ্ধার করা হয়।
কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহফুজুর রহমান মিয়া জানান, মঙ্গলবার বিকেল থেকে প্রতিবন্ধী মেয়েটিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। মেয়েটির মা জানালে কালীগঞ্জ থানা পুলিশ শহীদ নূর আলী কলেজের পিছন থেকে উদ্ধার করি এবং সুমন নামে একজনকে আটক করি। আটক সুমন হোসেন উপজেলার শ্রীরামপুর গ্রামের মাহফুজুর রহমানের ছেলে।
এঘটনায় থানায় একটি মামলা হয়েছে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবন্ধী শিশু ধর্ষণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ