Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে ছেলে চা বিল পরিশোধ না করায় মাকে পিটিয়ে হত্যা

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৯, ৪:০৫ পিএম

গফরগাঁও উপজেলায় চা পানের বিল পরিশোধ না করা নিয়ে জনৈক প্রবাসীর মা বুদ্ধা ফালানি বেগমকে(৫৮)পিটিয়ে হত্যা করেেেছ প্রতিবেশীরা।এ ঘটনায় নিহত বৃদ্ধার স্বামী আব্দুল খালেক বাদী হয়ে পাঁচ জনকে আসামী সোমবার দুপুরে পাগলা থানায় মামলা হত্যা মামলা দায়ের করেছেন। 


নিহতের পরিবার সূত্রে জানা গেছে,গত ৩ডিসেম্বর সন্ধ্যায় পাগলা থানার নিগুয়ারী ইউনিয়নের মাখল গ্রামের আব্দুল খালেকের ছেলে প্রবাসী আনার মিয়া বন্ধুদের নিয়ে স্থানীয় গয়েশপুর বাজারে চা পান করেন।এসময় চা দোকানের পাশে বাসা ছিল প্রতিবেশী মনতাজ। প্রবাসী আনার মিয়া বন্ধুদের নিয়ে চা পান করে বিল পরিশোধ করে বাড়ি চলে আসেন।এসময় পাশে বসে ষ্টলে চা পান করছিলেন প্রতিবেশী মোনতাজ উদ্দিন।আনার মিয়া বন্ধুদের চা পানের বিন পরিশোধ করলেও প্রতিবেশী মোনতাজ উদ্দিনের বিল পরিশোধ করেনি।তাতে ক্ষিপ্ত হন মোনতাজ উদ্দিন।এনিয়ে ঐদিন রাতে প্রবাসী আনার মিয়ার সঙ্গে বাড়িতে প্রতিবেশী মোনতাজ উদ্দিন ও শহিদুল্লাহর মারামারি হয়।তাতে গুরুতর আহত হন প্রবাসী আনার মিয়ার মা ফালানি বেগম।ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে মারা যান ফালানি বেগম।পাগলা থানার ওসি(তদন্ত)ফয়েজুর রহমান জানান,ঘটনায় থানায় মামলা হয়েছে।জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ