Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেডিকেল ভর্তি পরীক্ষা সেপ্টেম্বরে

প্রকাশের সময় : ২২ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার :  ২০১৬-১৭ শিক্ষাবর্ষে এমবিবিএস/বিডিএস কোর্সের ভর্তি পরীক্ষা আগামী সেপ্টেম্বর মাসে অনুষ্ঠিত হবে। গতকাল মঙ্গলবার স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম মন্ত্রণালয়ের সভাকক্ষে এক মতবিনিময় সভায় এ কথা বলেন।
মেডিকেল কলেজ, ডেন্টাল কলেজ, ডেন্টাল ইউনিট ও ইনস্টিটিউটে ২০১৬-১৭ শিক্ষাবর্ষে এমবিবিএস ও বিডিএস  কোর্সে শিক্ষার্থী ভর্তি-সংক্রান্ত এই মতবিনিময় সভার আয়োজন করে স্বাস্থ্য মন্ত্রণালয়। সভায় দেশের জ্যেষ্ঠ সাংবাদিক, ঢাকা মেডিকেল কলেজের অধ্যক্ষ, স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, বাংলাদেশ মেডিকেল অ্যান্ড  ডেন্টাল কাউন্সিলের  কর্মকর্তা, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের নেতারা অংশ নেন। স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম উপস্থিত সবার কাছে মেডিকেল ভর্তি পরীক্ষা নিñিদ্র করতে কী ব্যবস্থা নেয়া যায়, তা জানতে পরামর্শ চান। তবে শুরুতে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক দীন মো: নুরুল হক পরীক্ষা গ্রহণের জন্য কী পদক্ষেপ নেয়া হয়েছে, তার বর্ণনা দেন।
সভায় সমকাল পত্রিকার সম্পাদক গোলাম সারওয়ার, বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ, বিএমএর সভাপতি মাহমুদ হাসান, বিএমডিসির সভাপতি মোহাম্মদ শহিদুল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেডিকেল ভর্তি পরীক্ষা সেপ্টেম্বরে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ