Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বালতির পানিতে পড়ে শিশুর মৃত্যু

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

আড়াইহাজারে বালতির পানিতে পড়ে জান্নাতী নামের দেড় বছরের একটি শিশু নিহত হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১১টায় উপজেলার ফতেহপুর ইউনিয়নের সুলতানসাদী গ্রামে এই ঘটনা ঘটে। নিহত জান্নাতী ওই গ্রামের আবুল হোসেনের মেয়ে।
নিহতের পিতা জানান, দীর্ঘ ২ ঘন্টা ধরে জান্নাতীকে খুজেঁ পাওয়া যাচ্ছিল না। অনেক খুঁজার পর বাড়ির সামনে রাখা বালতি থেকে বেলা ১১টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। স্বজনদের ধারণা, খেলা করার সময় সে বালতির ভেতরে পরে যায়। পরে তার মৃত্যু হয়।
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিকার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাবিব ইসমাইল ভুইয়া এই ঘটনা নিশ্চিত করেন।
মাদক বিক্রেতা গ্রেফতার
আড়াইহাজার থানা পুলিশ কুখ্যাত মাদক ব্যবসায়ী রায়হানকে (২৫) গ্রেফতার করেছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার দুপ্তারা ইউনিয়নের গির্দা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের জায়েদুল হকের ছেলে।
আড়াইহাজার থানার এ এস আই আলম জানান. রায়হান তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ী। দীর্ঘ দিন ধরে সে ইয়াবাসহ বিভিন্ন মাদক বিক্রি করে আসছিল। গোপনে খবর পেয়ে তাকে গির্দা থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ