Inqilab Logo

শনিবার , ০১ এপ্রিল ২০২৩, ১৮ চৈত্র ১৪২৯, ০৯ রমজান ১৪৪৪ হিজরী

দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার ঘোষনা যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা ও কর্মচারীরা দুর্নীতি করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার ঘোষনা দিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল।

সোমবার বিকেলে সাভারের আশুলিয়ায় বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) প্রমিলা প্রশিক্ষণার্থীদের ক্রীড়ার উন্নয়ন কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন। তিনি এসময় আরও বলেন, অত্যন্ত সফলতার সাথে এ মন্ত্রণালয় অতিবাহিত হয়ে আসছে। আগের মন্ত্রীরা যে অসমাপ্ত কাজ রেেখ গেছে তা সম্পন্ন করা ও আরও নতুন নতুন প্রকল্প হাতে নিয়ে আরও অনেক দূর এগিয়ে নেয়াই আমাদের লক্ষ্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছে তাই আমার মন্ত্রণায় থাকবে দুর্নীতি মুক্ত। এখানে কেউ দুর্নীতি করতে পারবে না। সম্পলিত প্রচেষ্টায় দুর্নীতি দূর করতে হবে বলেও জানান তিনি। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর সাথে এসময় উপস্থিত ছিলেন বিকেএসপির মহা-পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল সামসুল আলমসহ আরো অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ