Inqilab Logo

বৃহস্পতিবার , ২৩ মার্চ ২০২৩, ০৯ চৈত্র ১৪২৯, ৩০ শাবান ১৪৪৪ হিজিরী

মাইলি সাইরাসের ভক্ত উডি অ্যালেন

প্রকাশের সময় : ১০ মে, ২০১৬, ১২:০০ এএম

চলচ্চিত্র নির্মাতা উডি অ্যালেন সম্প্রতি মাইলি সাইরাসকে তার টিভি সিরিজে কাস্ট করেছেন। তিনি ‘হ্যানা মন্টানা’ সিরিজে মাইলির অভিনয় দেখে তিনি তার প্রতিভার প্রেমে পড়েছিলেন।
অ্যালেন, ৮০, বর্তমানে অ্যামাজনের স্ট্রিমিং টিভির জন্য একটি সিরিজ নির্মাণ করছেন। এই সিরিজেই মাইলিকে, ২৩, দেখা যাবে। তিনি জানান ‘হ্যানা মন্টানা’ সিরিজে এক স্কুল ছাত্রীর (যে সবার চোখের আড়ালে একজন টিভি তারকা) ভ‚মিকায় মাইলির অভিনয় দেখে তিনি মুগ্ধ হয়েছিলেন। নির্মাতা জানান, সেই সময় তিনি তার সন্তানদের সঙ্গে টিভি সিরিজটি দেখতেন এবং তার পারফরমেন্সে তিনি অভিভ‚ত হয়ে যান।
“আমি দেখতাম আমার ছেলেমেয়েরা ‘হ্যানা মন্টানা’ সিরিজটি দেখে, আমি তাদের জিজ্ঞাসা করেছিলাম, ‘মেয়েটি কে? সে তো খুব ভালো কাজ করে, এই লাইনগুলো সে নিখুঁতভাবে বলেছে’। সিরিজটি হয়তো হাস্যকর ছিল তবে তার অভিনয় ছিল মুগ্ধ করার মত,” তিনি বলেন।
মাইলি ২০০৯ সালে সিরিজটি ছেড়ে সঙ্গীতে ক্যারিয়ার গড়ে তোলেন।
অ্যালেন তাকে কাজ করার প্রস্তাব দেন এবং সম্প্রতি ‘স্যাটারডে নাইট লাইভ’ শোতে তার অন্তর্ভুক্ত হওয়া নিশ্চিত করেন।
“সে দারুণ, সত্যিকারের প্রতিভাবান মেয়ে। সে কিছুটা সময় চেয়েছিল, তবে সে সিরিজে কাজ করতে সায় দিয়েছে কারণ ভ‚মিকাটি তাকে আকৃষ্ট করেছে,” তিনি আরও বলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাইলি সাইরাসের ভক্ত উডি অ্যালেন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ